Thursday, 26 December 2013

নির্বাচন প্রতিহত করার ক্ষমতা নেই বিএনপির : শেখ হাসিনা


নির্বাচন প্রতিহত করার ক্ষমতা নেই বিএনপির : শেখ হাসিনা আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় নির্বাচনী জনসভায় দেশবাসিকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়ে বলেছেন, কেউ নির্বাচন বাঞ্চাল করতে পারবে না। বিএনপির ক্ষমতা নেই এ নির্বাচন প্রতিহত করার। ৫ জানুয়ারি বাংলাদেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার জিটি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, বিরোধী দলের নেতা কথায় কথায় আল্টিমেটাম দেন। ওনার এক আল্টিমেটাম আসে আবার সেখান থেকে আরেক আল্টিমেটামে যান। ওনার আল্টিমেটামেরও শেষ নেই আর হুমকী-ধামকীরও শেষ নেই। আমি চেয়েছিলাম পার্লামেন্টে আমরা যারা আছি আলাপ আলোচনা করে নির্বাচন অবাধ নিরেপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করবো।
প্রধানমন্ত্রী জামায়াতকে জঙ্গিদল হিসেবে আখ্যা দিয়ে বলেন, তারা একাত্তরে নির্বিচারে মানুষ হত্যা করেছে। বিভিন্ন ধর্মালম্বীদের বাড়ি-ঘর লুটপাট করে, আগুন দিয়েছে। নির্বিচারে মানুষ হত্যা করেছে। এখন আবার তারা আন্দোলনের নামে মানুষ হত্যা করছে। তাদের আর এদেশে রাজনীতি করতে দেওয়া হবে।

No comments:

Post a Comment