Thursday 26 December 2013

পুলিশকে ফাঁকি দিয়ে আবার পালিয়েছে ভারতের শীর্ষ সন্ত্রাসী পরশ


পুলিশকে ফাঁকি দিয়ে আবার পালিয়েছে ভারতের শীর্ষ সন্ত্রাসী পরশ
২৬ ডিসেম্বর (রেডিও তেহরান): ভারতের অন্যতম শীর্ষ সন্ত্রাসী বিক্রম পরশ নিরাপত্তারক্ষীদের চেতনানাশক ওষুধ খাইয়ে পালিয়ে গেছে। হত্যা, ডাকাতি ও অন্যান্য অপরাধসহ অন্তত ১০০টি মামলার আসামী পরশ বুধবার ভোরে নয়াদিল্লি রেলওয়ে স্টেশন থেকে পালিয়ে যায়।

পালিয়ে যাওয়ার সময় দিল্লি আর্মড পুলিশের চার সদস্য সাব-মেশিনগান হাতে নিয়ে তাকে পাহারা দিচ্ছিল। নিহত গডফাদার নিতু দাবোডিয়ার ডানহাত হিসেবে পরিচিত বিক্রম পরশকে বাথিনদা’র একটি আদালতে হাজির করার পর ট্রেনে করে দিল্লিতে নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু নিরাপত্তারক্ষীদের চেতনানাশক খাইয়ে সে পালিয়ে যায়। চার নিরাপত্তারক্ষীর দুইজনকে এক নম্বর প্ল্যাটফর্মের ওপর এবং আরেকজনকে দিল্লি রেলওয়ে স্টেশনের পার্কিং এলাকায় অচেতন অবস্থায় পাওয়া যায়। চতুর্থ বন্দুকধারী পুলিশকে স্টেশনের পাশের রাস্তা ধরে উদ্দেশ্যহীনভাবে হাটতে দেখা যায়। তাদের চারজনকেই সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে।

২৭ বছর বয়সী পরশ এই নিয়ে দ্বিতীয়বার আটকাবস্থা থেকে পালিয়ে গেল। ২০১২ সালে সে তার প্রহরায় নিযুক্ত নিরাপত্তারক্ষীদের দামী পোশাক কেনার প্রতিশ্রুতি দিয়ে পালিয়ে গিয়েছিল। এ ছাড়া, গত বছরই দাবোডিয়া ও আরেক শীর্ষ সন্ত্রাসী দাওয়ারকাকে পালিয়ে যেতে সহায়তা করেছিল সে। পরশ পালিয়ে যাওয়ায় আন্ডারগ্রাউন্ড অস্থির হয়ে উঠতে পারে বলে আশঙ্কা করছে ভারতের নিরাপত্তা সংস্থাগুলো। এ কারণে তাকে ধরতে ১২টি তল্লাশি টিমকে মাঠে নামিয়েছে পুলিশ।#

No comments:

Post a Comment