Sunday 22 December 2013

মা’কে হত্যা করে রক্ত পান!


blood_drink_35411
এক নরমাংসভোজীকে আটক করেছে ভারতের পুলিশ। হতভাগ্য শিকারদের কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে তাদের রক্ত পান এবং শরীরের বিভিন্ন অংশ ভক্ষণ করতো করণ সিং নামের ওই ব্যক্তি। এমনকি নিজের মাকে হত্যা করে তার রক্ত পান করেছিলো ওই নরপিশাচ। মঙ্গলবার রাজস্থানের বরাহ জেলা থেকে তাকে আটক করে মধ্য প্রদেশ ও রাজস্থানের পুলিশের একটি দল।

পুলিশ জানায়, ৩৮ বছর বয়সী করণ সিং গত দশ দিনে কমপক্ষে ৩ জন ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে। ৬, ১৩ এবং ১৬ ডিসেম্বর পালাক্রমে এসব ব্যক্তিকে হত্যা করে করণ সিং। প্রাথমিকভাবে তিনজন খুন হওয়ার বিষয়টি নিশ্চিত হলেও ‍পুলিশের ধারণা করণ সিং আরও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। করণ সিংয়ের বাড়ি মধ্যপ্রদেশ ও রাজস্থানের সীমান্তবর্তী গুনা জেলায়। গুনা জেলার পুলিশ সুপার পিএস বিশত বলেন,‘আমরা তাকে সময়মত গ্রেফতার করতে পেরেছি। না হলে সে হয়ত ‍আরও মানুষকে হত্যা করতো।’

জানা গেছে, গভীর জঙ্গলে একটি গাছের ডালে মাচা বেঁধে বসবাস করতো করণ সিং। কয়েক বছর ধরেই সে এই জনমানুষশূন্য জঙ্গলে বসবাস করতো বলে জানিয়েছেন নিকটবর্তী সেমরা গ্রামের বাসিন্দারা। ওই মাচা থেকেই ছয়টি কুঠারের বাট এবং হতভাগ্য এক শিকারের রক্তমাখা পরিধেয় উদ্ধার করা করা হয়।

গ্রামবাসীরা জানান, আট বছর আগে নিজের মাকে হত্যা করে তার রক্ত পান করেছিলো করণ সিং। এছাড়া হিংস্র প্রাণীর মতই অন্যান্য প্রাণী শিকার করে তাদের মাংস কাঁচাই ভক্ষণ করতো সে।

আটক হওয়ার সময় নিজের নাম প্রকাশ করতে চায়নি ধূর্ত করণ সিং। তবে গ্রামবাসী এবং তার হাতে খুন হওয়‍া এক ব্যক্তির স্ত্রী তাকে সনাক্ত করেন। পুলিশ সুপার বিশত বলেন,‘করণ সিংয়ের ওই আস্তানা ছিলো ভয়াবহ ও আতঙ্কজনক।

গত ৬ ডিসেম্বর গুনার রামপুরিয়া গ্রামে একজনকে কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে করণ সিং। প্রাথমিকভাবে পুলিশ এ ব্যাপারে কোনো সূত্র খুঁজে পাচ্ছিলো না। তবে  ডিসেম্বরের ১৩ তারিখে যখন নিকটবর্তী সেমরা গ্রামে ৩২ বছর বয়সী আরও এক ব্যক্তি একইভাবে খুন হন, তখনই সূত্র খুঁজে পায় পুলিশ।

সেমরা রামপুরিয়া থেকে ৩২ কিলোমিট‍ার দূরে অবস্থিত। পুলিশ সুপার বিশত বলেন, ‘উভয় হত্যাকাণ্ডের ধরণ একই রকমের ছিলো। আমরা যখন তদন্ত শুরু করলাম, ঠিক তখনই রাজস্থানের বরাহ গ্রামে ডিসেম্বরের ১৬ তারিখে অনুরূপ আরও একটি ঘটনা ঘটে। এর পরই আমরা মাঠ পর্যায়ের গোয়েন্দাদের কাজে লাগাই এবং অবশেষে তাকে খুঁজে বের করি।

সর্বশেষ শিকারের দুই পা কুপিয়ে বিচ্ছিন্ন করে করণ সিং। ধারণা করা হচ্ছে ওই পা দু’টি খেয়ে ফেলেছে সে।

No comments:

Post a Comment